মঙ্গলবার, ১৪ মে, ২০১৩

বড় ভাবী

আমার ভাইয়ের বিয়ে হয়েছে আরও বছর আগে সেটেল মেরেজ তাই মেয়ে দেখার সুযোগ নিয়ে ঢাকা সহরের বেশ কিছু চিক কাছ থেকে দেখে নেয়ার ভালই সুযোগ হয়েছিল যাই হোক শেষ মেস  লম্বা , ফর্সা এবং দেখতে মারাত্তক এক সেক্সি কে ঠিক করা হল খুব মটাও না খুব হাল্কাও না সম্পূর্ণ আগুন ঝরা দেহ   মেয়ে দেখে দেখে বাথরুম ভাসিয়েছি অনেক কিন্তু এই মেয়ে কে দেখতে যেয়ে নিজেকে কন্ট্রল করতে পারলাম না ভাবির দুধ , দেহ পাছা আর মোমের মত চামড়া দেখে ধন আমার ওখানেই কাইত ! অগত্যা তাদের বাসায়ই বাথ্রুমে গিয়ে ফুসতে থাকা ঠাণ্ডা করে আস্তে হল মনে মনে বেশ এক্সসাইটেড ছিলাম এই হুর পরির সাথে ভাইয়ের বিয়ে হল ছিটে ফোটা আমার কাছেও আসবে কিছু
 কিন্তু বিধিবাম ! বিয়ের বছরে হয়ে গেল অনিচ্ছাকৃত ভাবে ভাবির দুধে হাত লাগা আর  উনাকে চিন্তা করে খেচা ছাড়া কিছুই জুটল না এই ফাটা কপালে এমন যখন আমার অবস্থা তখনি ভাবিকে জোর করে চুদে দিলাম এবং আবিস্কার করলাম প্রচণ্ড সেক্সি এই ভাবিটা আমার আসলেই একটা প্রকৃত খানকি মাগি যাকে চুদতে চাইলেই পারতাম এতো দিন
 বাসায় কেউ ছিল না  ভাইয়ের অফিস থাকে সকাল সকাল ভাবির মা বাবা গ্রামের বাড়ি সকাল বেলা ঘুম ভাংল আমার আবিস্কার করালম ধন খুবই শক্ত হয়ে বিদ্রোহ করছে  আকুতি করে বলছে একবার খেচে দেনা বাপ আমি ধনের আগা মুচড়ে দিয়ে বললাম চোপ  !কিন্তু ধন থাম্বেই না
যাই হোক আমি যখন ধনের সাথে যুদ্ধ করছি তখন আমার ভাই বের হয়ে গেল অফিসের জন্য ভাবিও যাবে কিছুক্ষনের জন্য দরজা লাগাতে আমাকে উঠে যেতে হবে তাই ধন কে ঠাণ্ডা করে রাখতে হবে ভাবি অন্য রুমে সাজগোছ করছে হালকা নরা চড়ার আওয়াজ পাচ্ছিলাম কিছুক্ষন পর হালকা মন মাতানো সেন্টের সুবাস পেলাম আমি পাবার আগেই আমার ধন পেল তাই ষে লৌহ দণ্ডের ন্যায় আরও মজবুত হয়ে গেল আমি ভালই মুশকিলে পড়ে গেলাম ভাবি রুম থেকে বের হল কিছুক্ষন পর আমার দরজায় খটখট !

আমাকে ডাকছে উঠতেই হবে কারণ তারও অফিসের দেরি হয়ে যাবে কিছু করার নাই মিহি গলায় দরজা খুলছি কোন রকমে বলতে পারলাম আর বিদ্রোহী লৌহ দণ্ডের আগা ট্রাউজারের ফিতার জায়গায় গুজে দিলাম এবং অনুভব করলাম আমার নিচে কিছুই নাই ধন কে পেটের সাথে চেপে রাখায় ডিম্বা দুইটা খালি ঝুলছিল আমি আর এদিকে মনযোগ দিলাম না দরজা খুলে দেখলাম ভাবি দাড়িয়ে আছে কিছুটা অনুযোগের ভাসা দেখতে পেলাম ভাবির চোখে আমিও মিষ্টি হেসে বুঝলাম আমি সরি কিন্তু ভাবির কাছে গিয়ে মন মাতানো সেই সুবাস আবার পেলাম এবং মাথা চক্কর দিয়ে উঠল ভাবি দ্রজা খুলে পেছনে ফিরেছে আর আমি আমার ধন ট্রাউজার থেকে বের করে ভাবির টাইট পাছায় চেপে ধরলাম হাত দুটো দিয়ে ভাবির কমর শক্ত করে আঁকড়ে ধরলাম
টাত এমন আক্রমনে ভাবি ভীষণ চমকে গেল আমি সেদিকে খেয়াল করলাম না ধনকে ভাবির টাইট মেদ বিহীন পাছায় গেথে দিতেই আমি মগ্ন ভাবির প্রতিক্রিয়া হল আকস্মিক লাফিয়ে উঠলেন এবার কিন্তু আমি টাইট করে ধরে রেখেছি ছারতে মটেও রাজি না
সাকিব !! কি করছ  !! আহ !! ছাড়ো !!!  এটা কি ধরনের অসভ্যতা !! উফ!!!
ভাবি কথাগুল চাপা সরেই বললেন   চিকার করলেন না করলেও লাভ হত না কারণ তখন আমি কোন কিছুরই ধার ধারতাম না আগুনে হাত যখন দিয়েই ফেলেছি , নেভাতেই হবে আমি ভাবির ঘাড়ে মুখ গুজলাম পাছায় ধন ঠেস দিয়ে রেখেছি এখন এদিকে সামনের দিকে থাকা হাত দুটো কমর থেকে সরিয়ে ভাবির সেই অসীম গভীরতার দুধে আনলাম
উফ!! কি সেই দুধ ! ভাসায় বর্ণনা করা যাবে না দুই হাত দিয়ে আমি যেন বেড় পাচ্ছিলাম না পুরাই কঠিন অবস্থা ওহ অসাধারণ লাগছিল আমি টিপতে পারছিলাম না চাপ দিতে পাছিলাম এমনি টাইট ছিল সে গুল এই দিকে আমি ইচ্ছা মত হাতড়াচ্ছিলাম আর পাছায় ধন পুরছিলাম পাশাপাশি কিস করছিলাম অনবরত ভাবির ঘাড়ে মেয়েদের ঘাড় অনেক সেন্সেটিভ হয় কিছুক্ষনের ভেতরে সেটার প্রমান পাওয়া গেল আমার হাতড়ানি বাড়তে লাগলো আর ভাবির মচড়ামুচড়ি কমতে লাগলো ক্রমস চুদাচুদির ভিডিও আমি কম দেখিনি পি এইছ ডি হয়ে গেছে তাই বুঝলাম ভাবির দম ফুরাইছে অর্থামাগিটাও সুখ পাচ্ছে এই সুজগ এক হাত দিয়ে ধন বের করে দিলাম ভাবিকে খানিক জোর খাটিয়ে আমার দিকে ফেরালাম তার পেট বের হয়ে ছিল সাড়ির ফাঁক দিয়ে ফর্সা মসৃণ পেতে ধন গুজে দিলাম ধনের আগায় জমে থাকা কিছু রস ভাবির নাভি ভিজিয়ে দিল খানিকটা আমি দুই হাতে শক্ত করে ভাবির চুলের মুঠি ধরে ভবির ঠোঁটে ঠোঁট লাগিয়ে কিস করতে শুরু করলাম ভাবিকে দেয়ালে ঠেশে ধলাম যেন কিছু করার না থাকে তার  
প্রথমে কোন রেসপন্স পেলাম না ফুলের মত নরম ছোট চুসছি একাই এতক্ষনে মুচ্রামুছড়ি অফ হয়েছে ভাবির ধাক্কাছেও না আমি ঠোঁট চুসা বাদ দিয়ে এবার লাল হয়ে থাকা গাল জিভ দিয়ে চাটতে লাগ্লাম গলা থেকে মাথা পর্যন্ত এক চাটা দিলাম ওহ ! দারুন স্বাদ , এবার মজা পেয়ে দুই দুধের খাজে জিভ লাগিয়ে সেই থেকে ঠোঁট পর্যন্ত আরেক চাটা দিলাম দুই হাতে আবার খামছে দিলাম ভাবির দুধ ধন আরও জোরে ঠেশে দিলাম পেটে    ভাবির এবার একটু নরচড় হল ধনের খোঁচা খেয়ে ব্যাথা পেয়ে হোক  আর নিজের ইচ্ছায়ই হোক এক হাত দিয়ে ধন চেপে ধরল আমার    নরম হাতের ছোঁয়া পেয়ে ধন বাবাজী আরও খানিকটা মাল ছাড়ল আমিও সুযোগ বুঝে আবার ঠোঁট চুষতে লাগ্লাম
এবার ভাবির রেসপন্স আসল আমার ঠোটেও বহু আকাক্ষিত একটা কিস পড়ল পাগলের মত কিস করতে লাগ্লাম ভাবি তার জিভ আমার মুখের ভিতর পুরে দিল আমি বহুকালের অভুক্ত এক জানোয়ার সেই স্বাদ নিতে থাকলাম
******Please leave your comment******

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন